আমার কথা ভেবো না
- রনি মাহমুদ - তোমার কাছে হেরেছি ০৬-০৫-২০২৪

তোমার অনেক কষ্ট হবে আমাকে
ভুলে যেতে!
তুমি ধীরেধীরে ভুলে যেয়ো আমায়, কারণ
তুমি আমাকে কখনওই নিজের করে
নিতে পারবানা,
সমাজ তোমাকে নানানভাবে বাঁধা দেবে!

আমার কথা ভেবো না
আমার সব কিছু সহ্য হয়ে গেছে
এই কষ্ট সেই কষ্ট
কোনটাই আমার এখন কষ্ট মনে হয়না!

আমার ইচ্ছা ছিলো তোমার জীবনের কঠিন সময়
পাশে দাঁড়ানো
সেই ইচ্ছাটুকু পূরণ হয়েছে
যার প্রমাণ তুমি!

তোমার পাশে দাঁড়াতে গিয়ে কখন যে তোমায় ভালবেসেছি,
আমি বুঝতে পারিনি সত্যি বলছি!
থাক এসব কথা
আমাকে নিয়ে আমি ভাবছি না!
যদি কখনো আমার আচরণে কষ্ট পেয়ে থাকো
ক্ষমার যোগ্যপুরুষ, যদি হয়ে থাকি
তবেঁ ক্ষমা কোরো!
যেখানেই থাকো ভালো থেকো নিজের প্রতি খেয়াল রেখো!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।